রিজভান রিহান তালুকদার

অপারেশন থিয়েটার থেকে বের হয়ে সর্ব প্রথম আমার কোলে আমাদের ২য় রাজকন্যার কোলে আসা প্রথম নাতী শাহানশাহ রিজভান রিহান তালুকদার।



মাঃ তাহমিনা খালিদ
বাবাঃ হুসাইন মোহাম্মদ জাবেদ তালুকদার
জন্মঃ ৩০/১০/২০১৫, শুক্রবার সকাল ৯টা ২০মিনিট।
সর্ব প্রথম আমার কোলে-


মা বাবা-


নানা নানি-


আমার বাবা হাজী মোহাম্মদ আমজাদ হোসেন বিশ্বাসের ৪র্থ পুরুষ তার নিজের কোলে, আলহামদুলিল্লাহ!


৭/১১/২০১৫ তারিখ শনিবারে মা, ছোট খালামনি এবং বড় খালামনির সাথে মা ডাক্তার দেখাতে গেলযাওয়া আসার পথে বড় খালামনি আমাকে কোলে নিয়ে সিএনজিতে করে গিয়েছিল। জীবনে এই প্রথম সিএনজিতে উঠলাম। আমি সিএনজিতে উঠে খুব বিরক্ত হচ্ছিলাম, রাতে বড় খালামনি নানা ভাইকে বলল। 
 
৯/১১/২০১৫ তারি সমবারে আমার মা, বড় খালামনি এবআমার নানু সবাই মিলে আমাকে প্রথম গোসল করিয়ে দিল।

No comments:

Post a Comment

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। আমি আপনার মতামত জানতে আগ্রহি।
আশা করি অতি শিঘ্রই আপনার মন্তব্য বা জিজ্ঞাসার জবাব পাবেন।